Wellcome to National Portal
কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ জুন ২০২২

শুদ্ধাচার পুরস্কার পেলেন ডাইফের ছয় কর্মচারী


প্রকাশন তারিখ : 2022-06-26

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (ডাইফ)-এর এবছরের শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ছয় জন কর্মচারী। ২০২১-২০২২ অর্থবছরে দাপ্তরিক কাজে পেশাগত দক্ষতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০২১ মোতাবেক এ পুরস্কার প্রদান করা হয়। 

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক (অতিরিক্ত সচিব) মোঃ নাসির উদ্দিন আহমেদ পুরস্কারপ্রাপ্তদের মাঝে সনদপত্র এবং ক্রেস্ট বিতরণ করেন। 

ডাইফ প্রধান কার্যালয়ে কর্মরত গ্রেড-২ থেকে গ্রেড-৯ ভুক্ত কর্মচারীদের মধ্য থেকে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন যুগ্মমহাপরিদর্শক (স্বাস্থ্য) ডা. মোঃ মোস্তাফিজুর রহমান। 

আঞ্চলিক পর্যায়ে উপমহাপরিদর্শকের কার্যালয়গুলোর দায়িত্বে নিয়োজিত উপমহাপরিদর্শকদের মধ্যে যৌথভাবে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন উপমহাপরিদর্শক, ঢাকা, এ কে এম সালাউদ্দিন এবং উপমহাপরিদর্শক, রাজশাহী, মোঃ আরিফুল ইসলাম। 

প্রধান কার্যালয়ে কর্মরত গ্রেড-১০ থেকে গ্রেড-১৬ ভুক্ত কর্মচারীদের মধ্য থেকে যৌথভাবে শ্রম পরিদর্শক (সাধারণ) মোঃ ওহীদুর রহমান ও শ্রম পরিদর্শক (সেফটি) শান্তা দেব মনি শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। 

প্রধান কার্যালয়ে কর্মরত গ্রেড-১৭ থেকে গ্রেড-২০ ভুক্ত কর্মচারীদের মধ্য থেকে শুদ্ধাচার পেয়েছেন অফিস সহায়ক মোঃ দেলোয়ার হোসেন। 

পুরস্কার হিসেবে নির্বাচিত কর্মচারীদেরকে সনদ, ক্রেস্ট ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হয়।